বান্দরবানশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ডিসেম্বরের মধ্যে জেলা যুবলীগের পূর্ণ কমিটি গঠনের নির্দেশ

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ডিসেম্বরের মধ্যে সম্মেলন ও নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের জন্য বান্দরবান জেলা শাখাকে নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

শুক্রবার ১৭ সেপ্টেম্বর বিকেলে শহরের অরুন সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা যুবলীগের বর্ধিত সভায় তিনি কেন্দ্রীয় যুবলীগের এ সিদ্ধান্তের কথা জানান।

জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ বক্তব্য দেন।

এক যুগেরও বেশি সময় আগে জেলা যুবলীগের কমিটি গঠনের পর আর কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এই অবস্থায় আড়াই বছর আগে ওই কমিটি ভেঙ্গে দিয়ে কেলু মংকে আহ্বায়ক করে একটি এডহক কমিটি গঠন করা হয়। এই কমিটিও দীর্ঘ সময়ে কোন পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। এ অবস্থায় শুক্রবার এই বিশেষ বর্ধিত সভা ডাকা হয়।

সভায় জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন সংগঠনের প্রায় ৮০০ কাউন্সিলর-ডেলিগেট অংশ নেয়। জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হওয়া উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী ও একেএম জাহাঙ্গীর বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের সদস্য সচিব ওমর ফারুক।