বান্দরবানশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ক্ষিপ্ত হয়ে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন আলীকদমের ইউএনও: প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
বার্তা বিভাগ
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহরুবা ইসলাম প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করতে এসে ক্ষিপ্ত হয়ে চ্যাম্পিয়ন ট্রফি ভেঙ্গে ফেলেছেন।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর বিকেলে আলীকদম উপজেলার রেপারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

উপজেলার আবাসিক স্বাধীন যুব সমাজ সংগঠন আয়োজিত আন্তঃইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ইউএনও মেহরুবা ইসলাম পুরস্কার প্রদান করতে আসেন। এক পর্যায়ে তিনি ক্ষিপ্ত হন এবং টেবিল থেকে ট্রফি তুলে মাটিতে ছুঁড়ে দিয়ে ভেঙ্গে ফেলেন।

শনিবার ২৪ সেপ্টেম্বর বিকেলে ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনও মেহরুবা ইসলামকে প্রত্যাহারের দাবিতে আলীকদমের পান বাজার চত্ত্বরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

আলীকদম উপজেলা চেয়ারম্যান মো: আবুল কালাম এর নেতৃতে বিক্ষোভ মিছিলে অংশ নেন স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী।

আলীকদম উপজেলা চেয়ারম্যান মো: আবুল কালাম জানান, শুক্রবার বিকেলে আবাসিক জুনিয়র একাদশ বনাম রেপারপাড়া বাজার একাদশ দলের মধ্যকার ফাইনাল খেলা নির্ধারিত সময়ে গোলশূন্য থাকে। রেফারির সিদ্ধান্তে খেলা ট্রাইব্রেকারে গড়ালে ১-০ গোলে আবাসিক জুনিয়র একাদশ জয়লাভ করে। পুরস্কার বিতরণ চলাকালে ফলাফল নিয়ে হট্টগোল শুরু হলে ইউএনও মেহরুবা ইসলাম ক্ষিপ্ত হয়ে ট্রফিগুলো ভেঙে ফেলেন।

তিনি জানান, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ইউএনও মেহরুবা ইসলামকে অপসারণ করা না হলে আলীকদমকে অচল করে দেওয়া হবে। আগামীকালের মধ্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ইউএনওকে প্রত্যাহার দাবি জানান জনপ্রতিনিধি ও এলাকাবাসী।

ইউএনও মেহরুবা ইসলাম বিষয়টি স্বীকার করে জানান, খেলা শেষে পুরস্কার বিতরণের সময় হঠাৎ কয়েকজন ফলাফল মানতে নারাজ হন। আবার খেলা শুরু করতে বললে বিষয়টি নিয়ে হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ট্রফি ভেঙে ফেলেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেন।

তিনি জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।